নাতাসা-ই প্রথম নন, বলিউডের এই সুন্দরীরাও নাকি ক্রিকেটার হার্দিক পাণ্ড্যর ঘনিষ্ঠ ছিলেন

0
40

এ বছরের প্রথম দিনই চমক আসে হার্দিক পাণ্ড্যর তরফে। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের এনগেজমেন্টের ঘোষণা করেন। সার্বিয়ান মডেল-অভিনেত্রী নাতাসা স্ট্যানকোভিচ তাঁর বাগদত্তা। নাতাশা বলিউডের পরিচিত মুখ। দুবাইয়ে ছুটি কাটানোর সময় দু’জনের ছবি দিয়ে হার্দিক এনগেজমেন্টের কথা সবাইকে জানান।তবে বলিউডের সঙ্গে হার্দিকের এটাই প্রথম সম্পর্ক নয়। এর আগেও একাধিক বার হার্দিকের নাম জড়িয়েছে বলিউডের সুন্দরীদের সঙ্গে। কিন্তু ভারতীয় অলরাউন্ডারের সঙ্গে অভিনেত্রীদের সব সম্পর্কই ছিল ক্ষণস্থায়ী। বিগত সে সব সম্পর্কের টানাপড়েন পেরিয়ে হার্দিক পা রাখলেন বাগদান পর্বে।মডেল লিসা শর্মার সঙ্গে হার্দিকের সম্পর্ক নিয়ে গুঞ্জন রটেছিল।

সোশ্যাল মিডিয়ায় দু’জনের ছবিও শেয়ার করতেন তাঁরা। কিন্তু বেশিদিন স্থায়ী হল না সেই গুঞ্জন। সোশ্যাল মিডিয়াতেই হার্দিক জানিয়ে দিলেন সম্পর্কের অবসান।ইনস্টাগ্রামে হার্দিক স্পষ্ট জানিয়ে দেন, তিনি সিঙ্গল। তাঁর একমাত্র লক্ষ্য, ক্রিকেটে মনোনিবেশ করা। তিনি খুশি হবেন, যদি সব রটনা বন্ধ হয়ে যায়। গুজব বন্ধ হওয়া সবার জন্যই শ্রেয়।পরিণীতি চোপড়ার সঙ্গে হার্দিকের সম্ভাব্য সম্পর্ক নিয়েও এক সময়ে জোরদার হয়েছিল গুঞ্জন। সেই রটনার সূত্রপাত অবশ্য সোশ্যাল মিডিয়া-ই।

একটি বাইসাইকেলের ছবি পোস্ট করে পরিণীতি ক্যাপশন দিয়েছিলেন, ‘মনের মতো সঙ্গীর সঙ্গে একটি আদর্শ ট্রিপ। চারদিকে প্রেমের মরসুম।’পরিণীতির পোস্টের উত্তরে হার্দিক লেখেন, ‘আমি কি অনুমান করতে পারি? আমার মনে হয় এটা আরও একটি বলিউড-ক্রিকেট সম্পর্ক।এর পর ছবিটিরও প্রশংসা করেন হার্দিক। এর পরই হার্দিক-পরিণীতি ঘনিষ্ঠতা নিয়ে গুঞ্জন শুরু হয়। যদিও পরে দু’জনেই জানান তাঁদের মধ্যে কোনও বিশেষ সম্পর্ক নেই।এলি আব্রামের সঙ্গে হার্দিককে দেখা যেত বিভিন্ন ইভেন্ট এবং বিজ্ঞাপনী শুটিংয়ে। ফলে হার্দিকের রঙিন ভাবমূর্তিতে নতুন পালক জুড়তে সময় লাগেনি।কিন্তু প্রথম থেকেই তাঁরা অস্বীকার করেছিলেন তাঁদের মধ্যে কোনও বিশেষ সম্পর্ক আছে বলে। তারপরেও ফিল্মি গসিপ বন্ধ হয়নি। কারণ হার্দিকের দাদা ক্রুণাল পাণ্ড্যর বিয়েতে আমন্ত্রিত ছিলেন এলি।কিন্তু হার্দিক-এলি সম্পর্ক কয়েক মাসের বেশি স্থায়ী হয়নি। এরপর হার্দিকের নাম জড়িয়ে যায় আর এক অভিনেত্রী এষা গুপ্তের সঙ্গে। একটি পার্টিতে দু’জনের প্রথম আলাপ হয়েছিল। কিন্তু হার্দিক এবং এষা, দু’জনেই এই সম্পর্ক অস্বীকার করেছিলেন।কিন্তু পরে জানা যায়, হার্দিক-শিবানী সম্পর্ক নিখাদ বন্ধুত্বের। শিবানী এখন ফারহান আখতারের বিশেষ বান্ধবী। ইন্ডাস্ট্রি তাঁদের বিয়ের অপেক্ষায়।